শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান -এমপি ইউনুস

আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান -এমপি ইউনুস

dynamic-sidebar

শামীম আহমেদ॥“ দুগ্ধ পানের অভ্যাস গড়ি পুষ্টির চাহিদা পুরন করি এবছরের এই প্রতিপাদ্য নিয়ে আয়োজিত বিশ্ব দুগ্ধ দিবসের আলোচনা সভায় বরিশাল বানারীপাড়া-উজিরপুর (২) আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। বরিশাল বিভাগীয় প্রাণীসম্পদ বিভাগের আয়োজনে ও বিভাগীয় জেলা প্রশাসনের সহযোগীতায় বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদের বিভাগীয় উপ-পরিচালক কৃষিবিদ মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে আলোচনা সভার বিশেষ অতিথি বরিশাল বিভাগীয় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ নুরুল আলম বলেন, শিক্ষা জীবন শেষ করে সোনার হরিনের পিছনে না ছুটে নিজস্বভাবে একটি খামার করে নিজেকে যেমন বদলে ফেলা যায় তেমনি দেশের উন্নয়নের সাথে সাথে একটি পরিবারের ভাগ্য বদলের সহায়তা করে।

অপর বিশেষ অতিথি বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বলেন দেশের তরুন সমাজ একটু মেধার বিকাশকে কাজে লাগিয়ে একটি দুগ¦ খামারের মধ্যে নিয়োজিত করে ঘুড়ে দাড়াবার সুযোগ রয়েছে।

তিনি আরো বলেন, আমরা জানি আমাদের ব্যাংকগুলো বড় বড় প্রতিষ্ঠানকে বড় অংকের ঋন প্রদান করে আর কিছুদিন পর তারা ঋনখেলাপির তালিকায় নাম লেখার মাধ্যমে কোটি টাকা আত্বসাত করে বিদেশে টাকা পাঠিয়ে বসে থাকে এখানে ব্যাংকগুলো ছোট ছোট খামারীদের তারা ঋন পাওয়া ও সহায়তা থেকে বঞ্চিত করেন।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন এ্যানিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি অনুষদ,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিন, প্রফেসর ড,মোহাম্মদ নুরুল আমিন।

অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন জেলা প্রাণীসম্পদ অফিসার কৃষিবিদ ডাঃ নুরুল আলম।

আলোচনা সভা ও দুগ¦ দিবস উপলক্ষে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন জেলা প্রাণীসম্পদ অফিসার (পিআরএল) একরামুল করীম চৌধুরী।

প্রধান অতিথি সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস বলেন আরো বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাষক নয় একজন দেশের সেবক হিসাবে দেশ পরিচালনার কারনে আজ আমরা স্বাস্থ্য-শিক্ষা- কৃষিতে অগ্রগামী হতে পেরেছি।
আমাদের নেত্রীর দেশ পরিচালনার পূর্বে স্বৈরাচার,খুনীরা দেশ পরিচালনা করে এদেশকে পিছনের দিকে নিয়ে গিয়েছিল।
তারা দেশ উন্নয়নের নামে এদেশটাকে ধ্বংস আর পিছনের দিকে নিয়ে ছিল।

প্রধান অতিথি অনুষ্ঠানে অসৎ পথে টাকা রোজগার না করে সৎপথে টাকা রোজগার করার মানুষিকতা তৈরী জন্য সকলের প্রতি আহবান জানান।

তিনি তার ৩৭মিনিটি বক্তৃতাকালে ২১মিনিট বিভিন্ন রাজনৈতিক বক্তব্য পর্ব শেষে করে গুদ্ব দিবস উপলক্ষে বাকি সময় তিনি দুগ্ধ খামারীদের স্বাবলম্ভি হওয়া প্রসঙ্গে বক্তব্য রাখেন।

এর পূর্বে বরিশাল সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বেড় করে র‌্যালি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে অশ্বিনী কুমার টাউন হল আলোচনা সভাস্থলে এসে শেষ করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net